খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। খাগড়াছড়ি জেলা ও দায়রা আদালতে সিনিয়র জেলা ও দায়রা জজ আব্দুল্লাহ আল মামুন প্রকাশ্যে আদালতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করেন।

গত ১৮ এপ্রিল ২০২০ খাগড়াছড়ি জেলার রামগড় থানাধীন রশ্বিয়াপাড়া গ্রামের অনন্ত ত্রিপুরা কর্তৃক পারবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রী রন্দাবালা ত্রিপুরাকে কোদাল দিয়ে মাথায় আঘাত করলে মাথা ফেটে ভিকটিম মৃত্যু হয়। এই ঘটনা ধামাচাপা দিতে ঐ দিন আনুমানিক সন্ধ্যা ৭ টায় আসামী অনন্ত ত্রিপুরা ও তার স্বজনরা মিলে ভিকটিমের শরীর দাহ করে শেষকৃত্য সম্পন্ন করে। এই ঘটনা জানতে পেরে ঘটনার দুইদিন পর ভিকটিমের পিতা রাজ কুমার ত্রিপুরা বাদী হয়ে রামগড় থানায় হত্যা মামলা দায়ের করেন।

এই ঘটনায় দায়ের করা জিআর ০২(০৪)২০ (রামগড়) নং মামলার তদন্ত শেষ হয় ২০২১ সালের সেপ্টেম্বর মাসে। প্রায় আড়াই বছরের মধ্যে সাহ্ম্য গ্রহন সহ বিচারিক কাজ সম্পন্ন করে আজ প্রকাশ্য আদালতে স্ত্রী হত্যার দায়ে অনন্ত ত্রিপুরাকে যাবজ্জীবন কারাদণ্ড ঘোষণা করে রায় প্রচার করেন খাগড়াছড়ির সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব আব্দুল্লাহ আল মামুন।

আরো দেখুনঃ