গণপরিবহন মালিক ও শ্রমিকদের ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়ায় মতবিনিময়

সংবাদ বিজ্ঞপ্তি।।

২০০

গণপরিবহন মালিক ও শ্রমিকদের ন্যায় সংগত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়া জেলা ট্রাক মালিক  গ্রুপের আয়োজনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া জেলা ট্রাকমালিক গ্রুপের কনফারেন্সরুমে এ বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা ট্রাকমালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুররশিদ।

আগামী ২১ সেপ্টেম্বর ২০২১ ভোর ৬ টা থেকে ২৪ সেপ্টেম্বর ২০২১ ভোর ৬টা পর্যন্ত কাভার্ড ভ্যান, ট্রাক, প্রাইমমুভার-ট্রেইলার, মিনিট্রাক/পিকআপ-এ সারাদেশে ৭২ ঘন্টা কর্মবিরতি পালনের লক্ষ্যে, মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ কাভার্ড ভ্যান- ট্রাক-প্রাইমমুভার পণ্য পরিবহন মালিক এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব  মকবুলআহমেদ,  মহাসচিব চৌধুরী জাফরআহমেদ সহ কেন্দ্রীয় কমিটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রাকচালক ফেডারেশনের সভাপতি তালুকদার মো. মনির, জেনারেল সেক্রেটারি ওয়াজিউল্লাহ সহ কুষ্টিয়া জেলা ট্রাকমালিক গ্রুপের পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন অযথা পুলিশিহয়রানি বন্ধ, পূর্বের ন্যায় ট্যাক্স নির্ধারণসহ গণপরিবহন মালিক ও শ্রমিকদের ন্যায়সংগত ১৫ দফা দাবি আদায় না হলে, আগামী২১ থেকে ২৪ সেপ্টেম্বর ৭২ ঘন্টা কর্মবিরতি পালন করা হবে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নরেন্দ্র নাথ সাহা। এ সময়উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলাট্রাক, ট্যাংক লরী, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের পরিচালনা পর্ষদ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24.

আরো দেখুনঃ
error: Content is protected !!