গনসংযোগ ও মতবিনিময়ে ব্যাস্ত সময় পার করছেন চেয়ারম্যান আবুল হাসেম উজ্জল

ফজলুল হক, পাবনা ।।

৫০৮

পাবনার বেড়া উপজেলার রুপপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধার সন্তান আবুল হাসেম উজ্জল। তিনি বেড়ার রুপপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পদক ও বর্তমান চেয়ারম্যান। ইউনিয়নের গরীর অসহায় দরিদ্রদের সুখ দুঃখের সাথী গরিব মেহনতি মানুষের আশার আলো সদালপী সৎ যোগ্য ব্যাক্তি আবুল হাসেম উজ্জল। তিনি তৃনমূল থেকে উঠে আশা একজন আওয়ামীলীগ নেতা।  এ বিষয়ে রুপপুর ইউনিয়নের বেশ কয়েকজনের সাথে আলাপ করলে তারা জানান, তৃনমুলের নেতাকর্মী ও জনসাধারণের আস্থা অর্জনের মধ্য দিয়ে রুপপুর ইউনিয়নবাসীর কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন আবুল হাসেম উজ্জল।

রাজনৈতিক পরিচিতির বাইরেও সমাজ সেবক হিসেবেও সুপরিচিত রয়েছেন আবুল হাসেম উজ্জলের। উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন এবং জনকল্যানের কাজ করে অবর্ননীয় ভালবাসা পেয়েছেন ইউনিয়নবাসীর। চেয়ারম্যান আবুল হাসেম উজ্জল এই মহামারী করোনা মোকাবেলায় রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নিজে এলাকার প্রতিটা বাড়িতে গিয়ে তাদের খোঁজ নিয়েছে। আমাদের জানা মতে সরকারী সহযোগিতার পাশাপাশি তার ব্যাক্তি গত অর্থ থেকেও সকলকে সহযোগিতা করেছে।

চেয়ারম্যান আবুল হাসেম উজ্জল এক সাক্ষাৎকারে বলেন, আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। আমি এবারো রুপপুর ইউনিয়নে আওয়ামী লীগ দল থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। দলের নেতৃবৃন্দ যদি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয় এবং নির্বাচনে আমি বিজয়ী হলে রুপপুর ইউনিয়নকে একটি আধুুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ার চেষ্টা করবো। এবং সাধারণ জনগণের বন্ধু হয়ে থাকবো। আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে সাধারণ জনগনকে ভালোবেসে গরীর অসহায় দরিদ্রদের পাশে থেকে আমার জীবনের শেষ সময় টুকু পার করে দিবো। রুপপুর ইউনিয়নবাসী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমাদের রুপপুরে চেয়ারম্যান আবুল হাসেম উজ্জলকে এবারও নৌকা প্রতীক দিয়ে আমাদের সেবা করার সুযোগ দিন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!