ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ল পুলিশ সদস্য

অনলাইন ডেস্ক।।

হবিগঞ্জ পৌর শহরের ২ নম্বর পুল এলাকায় ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে ট্রাফিক পুলিশের এক সদস্য মারা গেছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) ভোরে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, সিলেটের জৈন্তাপুরের আসামপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মালেকের ছেলে রুবেল আহমদ (৩২)। তিনি জেলা ট্রাফিক পুলিশ অফিসে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, রুবেলসহ কয়েকজন ওই এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। মঙ্গলবার ভোরে স্থানীয় বাসিন্দারা হঠাৎ ওই ঘরে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় তালাবদ্ধ ঘর থেকে আগুনে ঝলসে যাওয়া কনস্টেবল রুবেল মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক সাকরিয়া হায়দার জানান, মঙ্গলবার ভোরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অপর একজন জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনার সঠিক কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে গভীর রাত পর্যন্ত বিশ্বকাপ ফুটবল খেলা দেখে তিনি ঘুমিয়েছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!