ঘোড়াঘাটে জুয়া খেলার সময় এক ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক করেছে পুলিশ

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি ।।

২০০

দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু (৫২)সহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার সন্ধ্যায় ঘোড়াঘাট উপজেলার নারায়নপুর গ্রামের একটি বাড়িতে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করে পুলিশ। এসময় সেখান থেকে নগদ ৩ লাখ ৯৪ হাজার টাকা, ৩টি মোটরসাইকেল ও ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে । আটককৃতরা হলেন,গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের হাসানখোড় গ্রামের মৃত দেওয়ান মহিউদ্দিনের ছেলে ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু (৫২), দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রামপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে শামীম মিয়া (৪৫), নুরপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাইনুর ইসলাম রানু সরকার (৪৫), কশিগাড়ী গ্রামের মৃত ভূষণ সরকারের ছেলে শ্রী বকুল সরকার (৪৫), গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হুমায়ুন কবীর (৬৩) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আব্দুস সাত্তারের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির বলেন, একটি বাড়িতে জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নারায়নপুর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে আমরা জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম ও নগদ অর্থ সহ প্রায় সাড়ে ৮ লাখ টাকার মালামাল উদ্ধার করেছি। আটক ৬ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পুর্বক সোমবার সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!