চট্টগ্রামে জামায়াতের ঝটিকা মিছিল থেকে আটক ৯

অনলাইন ডেস্ক।।

৫২

চট্টগ্রাম নগরীতে ঝটিকা মিছিল করেছে জামায়াতে ইসলামী। এসময় পুলিশ ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনাস্থল থেকে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বহদ্দারহাট পুলিশ বক্স থেকে শুরু হয়ে মোহাম্মদপুর এলাকায় গিয়ে মিছিলটি শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন নগর জামায়াতের আমির মাওলানা মুহাম্মদ শাহজাহান। এতে সিনিয়র নায়েবে আমির নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নুরুল আমিনসহ নগর জামায়াতের নেতারা অংশ নেন।

গ্রেফতাকৃতরা হলো- মোঃ মাসুদ পারভেজ (৩৫), শেখ তাজুল ইসলাম (৩৫), ইমরান হোসেন (২২), বেলাল হোসেন (৪১), মোঃ তৌহিদুজ্জামান (৩৮), মোঃ আরিফুল ইসলাম (৩৯), মোঃ ইসমাইল দাউদ (৩৩) মোঃ সোহেল (২৬) ও নুর মোহাম্মদ (৩০)।

পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দীন মজুমদার জানান, সকালে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা পাঁচলাইশ থানার শুলকবহর রওশন বোডিং এর সামনে পাকা রাস্তার উপর সমবেত হয়ে গাড়ী ভাংচুর করে ও সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনায় নাশকতার চেষ্টা চালায়। পুলিশ ঘটনা স্থলে পৌছালে পুলিশের গাড়ী ভাংচুর করে এবং দুই পুলিশ সদস্যকে আহত করে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে নগর জামায়েতের আমির মাওলানা মোঃ শাহজাহানসহ ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি মামলা দায়ের করা হয়।

গ্রেফতারকৃতদের আইনী প্রক্রিয়া শেষে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আরো দেখুনঃ
error: Content is protected !!