চট্টগ্রাম থেকে পিকআপ চুরি করে সোনাগাজীতে ২১ খণ্ডে বিক্রির অভিযোগে গ্রেফতার ৫

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

চট্টগ্রাম থেকে পিকআপ চুরি করে ফেনীর সোনাগাজীতে একটি ওয়ার্কশপে ২১ খণ্ডে বিক্রি করেছে আন্ত:জেলা চোর চক্রের সদস্যরা। এ ঘটনায় পুলিশ ৫জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের হোসেন কামলা বাড়ির বেলায়েত হোসেনের ছেলে, উপজেলা ডাক ঘরের সামনে আকাশ ডেন্টিং ওয়ার্কসপের মালিক আজাদ হোসেন আকাশ (২৩), চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের আবু ইউছুপের ছেলে সালাহ উদ্দিন কাদের নিশান (২৪), নোয়াখালীর সেন বাগ উপজেলার মজুপুর গ্রামের আবদুল খালেকের ছেলে আব্দুল আজিজ লেংড়া তারেক (২৪), চট্টগ্রামে জেলার মীরসরাই উপজেলার। কাটাবিল গ্রামের মো. শহীদের ছেলে মো. হাসান (১৯) ও, কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সবজিকান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে ফরহাদুল ইসলাম ফয়সাল (২২)।

শনিবার রাতে সোনাগাজীর আকাশ ডেন্টিং ওয়ার্কসপ থেকে পিকআপটির ২১টি খণ্ড উদ্ধার করেছে। পুলিশ জানায়, গত ২৮ মার্চ রাতে কুমিল্লা জেলার গুণবতী উপজেলার কৈতরা গ্রামের হাজী বাড়িরর নিজাম উদ্দিনের মালিকীয় মাহিন্দ্র এসডি পিকআপটি (রেজিঃ নং-চট্ট মেট্টো ন-১১-৭৮১১) চট্টগ্রামের হালিশহর থানা এলাকা থেকে উল্লেখিত চার যুবক চুরি করে অন্যত্র বিক্রির উদ্দেশ্যে আকাশ ডেন্টিং ওয়ার্কসপে নিয়ে ২১টি খণ্ড করে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত আটটার দিকে এসআই মাহবুব আলম সরকার ও আবদুল ওয়াদুদের নেতৃত্বে পুলিশ দল আকাশকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে থলের বিড়াল বেরিয়ে আসে। তার দেয়া তথ্য মতে চার যুবককে রাতভর পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় এসআই মাহবুব আলম সরকার বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ