চার দিন ধরে বরুড়ার ২ শিশু নিখোঁজ

বরুড়া প্রতিনিধি।।

৬৫

মাহফুজ হাসান এবং রিফাত হোসেন নামে ১২ বছরের ২ শিশু চারদিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ২ শিশু মাহফুজ হাসান(১২) বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের খাটলা কান্দির পাড় গ্রামের হাজী বাড়ির মোঃ নাসির হোসেনের ছেলে এবং রিফাত হোসেন (১২) একই গ্রামের প্রধানীয়া বাড়ির আবুল কালামের ছেলে। নিখোঁজ ২ শিশু নলুয়া মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী।

এঘটনায় বরুড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ ২ কিশোরের পরিবার জানায়, গত ২৪ ফেব্রুয়ারি দুপুর ৩টার দিকে কাউকে কিছু না বলে শিশু দুটি বাড়ি থেকে বের হয়ে যায়। পরে তাদের অনেক খোজাখুজি করেও পাওয়া যায়নি তাদের। নিখোঁজ ২ শিশুর মধ্যে মাহফুজ হাসান হালকা পাতলা গড়নের, মুখমণ্ডল লম্বাটে এবং গায়ের রং ফর্সা, তার পরনে কালো প্যান্ট, সাদা, কালো এবং ফিরোজা রংয়ের ডোরা কাটা টি-শার্ট তার উপর কালো শার্ট ছিল। অপর শিশু রিফাত হোসেনের গায়ের রং শ্যামলা, মুখমণ্ডল লম্বাটে, শরীর হালকা গড়নের। নিখোঁজের সময় তার পরনে প্যান্ট এবং শার্ট ছিল।

এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার জানান, এ ঘটনায় বরুড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ কিশোরদের উদ্ধারের কাজ চলছে। কারও কাছে শিশু দুটোর তথ্য থাকলে বরুড়া থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!