চিরকুট লিখে আত্মহত্যা করলেন এসএসসি পরীক্ষার্থী

নজরুল ইসলাম শুভ।।

১০০

নিজেকে অবিবাহিত বলে প্রচার করে প্রেম করে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করায় চিরকুট লিখে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ভাটিপাড়া গ্রামে।

উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের ইসমাইল মিয়ার মেয়ে ও স্থানীয় কাইকারটেক নবাব হাবিবুল্লাহ উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরিক্ষার্থী সুর্বনা আক্তারের (১৭) সঙ্গে একই গ্রামের আবুল কালামের ছেলে ইমন হোসেন দীর্ঘ দিন ধরে প্রেম করে আসছিল।

বিষপানে আত্মহত্যা করার আগে সুবর্না একটি চিরকুট লিখে যান। এতে সে উল্লেখ করে, ইমন হোসেন দীর্ঘ দিন ধরে তার (সুবর্না আক্তার) সঙ্গে প্রেম করে আসছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে সে শাররীক সম্পর্ক গড়ে তোলে পরে ইমন হোসেন আগে বিয়ে করেছিল বলে সুবর্না আক্তার জানতে পেয়ে তার সঙ্গে প্রতারনা করা হয়েছে এ কথা চিরকুটে উল্লেখ করে গতকাল সোমবার দুপুরে সে তার ঘরে বিষপান করে আত্মহত্যা করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, আত্মহত্যা প্ররোচনা দেওয়ার অভিযোগে শিক্ষার্থী সুবর্না আক্তারের প্রেমিক ইমন হোসেনকে একমাত্র আসামি করে থানায় মামলার প্রস্তুতি চলছে। ইমন হোসেনকে গ্রেফতার করার জন্য পুলিশ অভিযান শুরু করেছে। ময়নাতদন্তের পর সুবর্না আক্তারের লাশ দাফন করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!