চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুরের নির্বাচনী প্রচারণা জনসমাবেশে রূপান্তরিত

মোঃ সাইফুল ইসলাম (নাঙ্গলকোট) প্রতিনিধি।।

৯৬৭

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তাকের মাগুয়া ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় ও আলোচনা সভা ১৯নভেম্বর(শুক্রবার)সন্ধ্যায় মগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন;মগুয়া ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা মোঃ আলী হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেরিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগনেতা রিয়াদুল কাদের রিয়াদ, পদুয়া গ্রামের আওয়ামীলীগ নেতা খোকন মিয়া,মগুয়া ওয়ার্ডের ইয়াকুব আলী,আবুল কালাম,আবুল কাশেম, মোঃ জহিরুল ইসলাম,পেরিয়া গ্রামের জয়নাল আবেদীন,যুগিপুকুরিয়া গ্রামের আবুল কালাম,মুন্সির কলমিয়া গ্রামের আবুল খায়ের,গাংরাইয়া মোহাম্মদ রাজু,বাড়াফুলগাঁও গ্রামের আলী হোসেন,ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক বেল্লাল হোসেন,মোঃ রিপন হোসেনসহ স্থানীয় জনসাধারণ।

মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন আমি আপনাদের মাঝে চেয়ারম্যান হিসেবে নয় একজন সেবক হিসেবে কাজ করতে চাই। আপনার আমাকে একটিবার সুযোগ দিন,কথা দিচ্ছি আমি আপনাদের আমানতের খেয়ানত করবো না। আমি নির্বাচিত হলে ইউনিয়ন পরিষদের সকল সেবা আপনাদের জন্য উন্মুক্ত করে দিব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন নৌকা প্রতীক নিয়ে আপনাদের মাঝে আসতে পারি।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!