জনগণ ইভিএম এর নামে ভোট ডাকাতি করতে সুযোগ দিবে না-কুমিল্লায়-নজরুল ইসলাম

নেকবর হোসেন

সরকার বিগত নির্বাচনের ভোট চুরি করে ক্ষমতা এসেছে। এবার আর জনগণ ইভিএম এর নামে ভোট ডাকাতি করার সুযোগ দিবে না । বিএনপি এদেশের গনতন্ত্র চায় বলে ভোটের অধিকারের জন্য লড়াই করছি।

জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধের সময় খেতাব নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা নানা কথা বলছে,এ দেশে বিএনপি নেতাকর্মীরা থাকতে তা কখনো কেড়ে নিতে দিবো না , আওয়ামী লীগের উচিত দেশের যে কোন কিছু নিয়ে বড়াই করার আগে জিয়াউর রহমানকে একবার করে সালাম জানানো। যে সরকার জনগণের কথায় নির্বাচিত হয় না, সেই সরকারের কাছ থেকে কৃতজ্ঞতাবোধ আশা করা যায় না।

সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়ন এবং খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাসসহ অন্যান্য নেতাদের মুক্তির দাবিতে কুমিল্লা অনুষ্ঠিত গণমিছিলের আগে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন বিএনপি স্হায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে কান্দিরপাড় বিএনপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি নগরী রাজগঞ্জ এলাকায় প্রদর্শন করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পুরো নগরজুড়ে ছিল আইনশৃঙ্খলা বাহিনীর সতর্ক অবস্থান।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াছিন, দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব জসীমউদ্দীন,মহানগর বিএনপি’র আহবায়ক উতবাতুল বারি আবু,কুমিল্লা মহানগর বিএনপি সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু সহ প্রমুখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!