জন্ম ও মৃত্যু নিবন্ধনে চট্টগ্রাম বিভাগে সোনাগাজী পৌরসভা ও মেয়র সেরা

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

৮৮

‘নির্ভুল জন্ম-মৃত্যু নিবন্ধন করব, শুদ্ধ তথ্য ভান্ডার গড়ব’ জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন ২০২২ কার্যক্রমে বিভাগীয় পর্যায়ে চট্রগ্রাম বিভাগে সোনাগাজী পৌরসভা ও মেয়র অ্যাড. রফিকুল ইসলাম খোকন কে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়েছে।

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে এ উপলক্ষ্যে ১৬ অক্টোবর রোববার এক সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্রণালায়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি ফেনীর সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্রণালায়ের উদ্যোগে আয়োজিত স্থানীয় সরকার বিভাগের সচিব মোর্শেদ মেজবাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা উওর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসালাম, দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলু নূর তাপস, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের পিএএ সিনিয়র সচিব এনএম জিয়াল আলম, মন্ত্রী পরিষদ বিভাগের (সমন্বয় ও সংস্কার) মো. সামছুল আরেফিন।

সম্মাননা পেয়ে সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাড. রফিকুল ইসলাম খোকন পৌর মিলনায়তনে মঙ্গলবার সকালে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, এই অর্জন সোনাগাজী পৌরবাসীর। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকারের গৃহিত পদক্ষেপ বাস্তবায়নে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান তিনি

আরো দেখুনঃ
error: Content is protected !!