জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি।।

১৭২

জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে ঝালকাঠিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এর আয়োজনে ও ইউনিসেফর এর সহযোগিতায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মো: জোহর আলী।

অতিরিক্ত জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপত্বিতে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির ও এলজিই শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারি কমিশনার তাজবির হোসেন অতিথি ছিলেন। অন্যদের মধ্যে নলছিটি পৌর মেয়র মুক্তিযোদ্ধা ওয়াহেদ খান, জেলা তথ্য অফিসার আহসান কবির, ঝালকাঠি প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন দত্ত, ঝালকাঠির পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল, নলছিটি পৌরসভার কাউন্সিলর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরি এবং মুক্তিযোদ্ধা দুলাল সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক জানান ইতিপূর্বে এই দিবসটি জন্মনিবন্ধন দিবস ছিল এবং এই বছর এর সাথে মৃত্যু নিবন্ধন সংযুক্ত করা হয়েছে। আগামিতে সকল ধরনের কাজে অনলাইন জন্ম ও মৃত্যু নিবন্ধন প্রয়োজন হবে। এই ব্যাপারে জন্ম ও মৃত্যুর ক্ষেএে সকলকে অনলাইনে রেকর্ড করে রাখার জন্য সচেতন হওয়ার আহবান জানান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ 24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!