জয়পুরহাটের কালাইয়ে কলেজের অফিস সহায়কের বিরুদ্ধে ধর্ষণ মামলা

সুলতান মাহমুদ, জয়পুরহাট

জয়পুরহাটের কালাই উপজেলা থুপসারা গ্রামের মৃত হানিফ সরকারের ছেলে এনামুল সরকার (৫৮) এর বিরুদ্ধে জয়পুরহাট জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ধর্ষণ মামলা করেছেন একই গ্রামের স্বামী পরিত্যক্তা এক নারী। এনামুল কালাই সরকারি মহিলা কলেজের অফিস সহায় পদে কর্মরত আছেন বলে জানান এলাকাবাসীরা।

গত বছরের (৯ নভেম্বর) বুধবার আনুমানিক ১১ টায় বাদীনির সয়ন কক্ষে ঘটনা ঘটে। গত (২ জানুয়ারি) আদালতে মামলা করে ওই নারী।

মামলা সূত্রে জানা যায়, স্বামী পরিত্যক্তা ওই নারী একটি কন্যা সন্তান নিয়ে তার বাবার বাড়িতে বসবাস করেন।

এনামুল তার প্রতিবেশী হাওয়াই কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং অন্তরঙ্গ অবস্থায় গোপনে ছবি তোলে এনামুল এবং এসব ছবি ফেসবুকে ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার কথা বলে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে ওই নারীকে।পরবর্তীতে ধর্ষিতা ওই নারী এনামুলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিলে, সুকৌশলে ঘটনার দিন আবারও তার শয়ন কক্ষে প্রবেশ করে ধর্ষণ করিতে থাকে ওই মহিলাকে, এমনতো অবস্থায় ওই মহিলার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে হাতেনাতে আটক করে এনামুলকে। পরে এনামুলের পরিবারের লোকজন এসে আপস মীমাংসা করার কথা বলে নিয়ে যায় এনামুলকে।

এনামুলের পরিবারের লোকজন আপস না করে কৌশলে কালক্ষেপণ করতে থাকে এবং ডিসেম্বর মাসে আদালত বন্ধ থাকায় মামলা দায়ের করতে বিলম্ব হয়েছে বলে জানান ওই ধর্ষিতা নারী।

এ বিষয় সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি অভিযুক্ত এনামুল সরকার।

বাদী পক্ষের আইনজীবী মানিক হোসেন বলেন, “আমরা ন্যায় বিচার চেয়ে গত ২ জানুয়ারী জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যালে মামলা দায়ের করেছি (স্মারক নংঃ ১০)। আদালত মামলাটি আমলে নিয়ে থানায় মামলা গ্রহন পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। আশা করি আমরা ন্যায় বিচার পাবো।”

কলাই থানার অফিসার ইনচার্জ এসএম মঈন উদ্দিন জানান, কোর্ট থেকে প্রেরিত মামলার প্রয়োজনীয় কাগজপত্র আজ থানায় এসেছে, মামলাটি রেকর্ড করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!