জয়পুরহাটে অধিকার এখানে, এখনই প্রকল্প

সুলতান মাহমুদ, জয়পুরহাট

১৪৪

জয়পুরহাটে অধিকার এখানে, এখনই প্রকল্পে আইন ও নীতি অনুসরণ করে তরুণ জনগোষ্ঠীর (এসআরএইসআর) অধিকার প্রচারের জন্য তরুণ এবং নীতিনির্ধারকদের মধ্যে সংলাপ সভা অনুষ্ঠিত।

সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি ব্র্যাকের উদ্যগে, রবিবার( ৫ ডিসেম্বর) সোমবার বেলা ১০ টায় পৌর এলাকার স্বপ্ন ছায়া কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্র্যাকের জেলা সমন্বয়ক আরিফুল ইসলামের সভাপতিত্বে, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, এসএম সোলায়মান আলী, জেলা শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক ইমাম হাশিম, জেলা পরিবার পরিকল্পনার সহকারী উপ-পরিচালক মাহবুব হাসান ভুইয়া, পৌর প্যানেল মেয়র জান্নাতুল ফেরদাউস ঝর্না, মামুনুর রশীদ ও অলিউজ্জামান বাপ্পি, ব্রাকের এরিয়া সমন্বয়ক মাধুরী সূত্রধর, জেলা ইয়্যূথ যুব সংগঠক মূর্শিদা খাতুনসহ অন্যান্য সদস্যরা।

সংলাপ সভায় কিশোর ও তরুণরা প্রজনন স্বাস্থ্য বিষয়ে খোলামেলা কথা বলতে পারে এবং তথ্য প্রাপ্তির ক্ষেত্রে সামাজিক ট্যাবু ও বাধাঁ রয়েছে তা দুর করা। সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি, শারীরিক গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করেন আয়োজক ও অতিথিরা।

আরো দেখুনঃ
error: Content is protected !!