জয়পুরহাটে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

জয়পুরহাট প্রতিনিধি।।

বৈশ্বিক পুষ্টিতে দুধ অপরিহার্য, এই প্রতিপাদ্য নিয়ে জয়পুরহাটে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১ লা জুন) বেলা ১১ টায় জেলা প্রাণী সম্পদ অফিস চত্বরে জেলা প্রাণী সম্পদ দপ্তরের আয়োজনে এবং প্রাণী সম্পদ ডেইরী উন্নয়ন প্রকল্প, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় একটি র‍্যালী বের করা হয়, র‍্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে এক আলোচনা সভা, শিশু অংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে নগদ অর্থ, সার্টিফিকেট তুলে দেওয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তৃপ্তি কণা মন্ডল এর সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য দেন জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাড. সামছুল আলম দুদু।

জেলা ট্রেনিং অফিসার ডাঃ খুরশিদ আলম এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, অতিরিক্ত পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) আফজালুর ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আমজাদ হোসেন, জেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ মহির উদ্দিন, সদর উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ জিয়াউর রহমান, জেলা ডেইরী ফারমার্স এ্যাসোসিয়েশন এর সভাপতি সাদমান আলিফ মিম রায়হান জয়সহ অনেকেই।

একে/অননিউজ24

আরো দেখুনঃ