জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়া র‍্যালী ও আলোচনা সভা

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।

১৭৬

জাতীয় সম্পদ রক্ষার্থে, ইঁদুর মারি একসাথে” এই প্রতিপাধ্য বিষয়কে সামনে রেখে জাতীয় ইঁদুর নিধন অভিযান-২০২১ উপলক্ষে সারাদেশের ন্যায় কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র‍্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়। আলোচনার শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন উপজেলা উদ্ভিদ উপসহকারী কর্মকর্তা রেহান উদ্দিন।

উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ মজিবুর রহমানের পরিচালনায় ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা’র সভাপতিত্বে মুখ্য আলোচক হিসাবে ইঁদুর নিধনের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মাহবুবুল হাছান। তিনি বলেন, ইঁদুর হচ্ছে জাতীয় শত্রু।

সরকার এই ইঁদুর নিধন করার জন্য বিভিন্ন কর্মসূচি পালন করছে। এরই ধারাবাহিকতায় সারাদেশে এই ইঁদুর নিধন কর্মসূচি পালন করা হচ্ছে। এ কর্মসূচি ১১ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত চলবে। তাই ইঁদুর নিধনে সকলকে এগিয়ে আসতে হবে। এসময় উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবুল হোসেন, আলী আকবরসহ কৃষক, সাংবাদিক ও কৃষি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!