জাপানী বন্ধুদের উপহারে সিক্ত নড়াইলের তিন শতাধিক কোমলমতি শিক্ষার্থী

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার তিনটি প্রাথমিক বিদ্যালয়ের তিন শতাধিক কোমলমতি শিক্ষার্থী জাপানী বন্ধুদের উপহারে সিক্ত হয়েছে। লোহাগড়ার টি কালনা সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাইটকুমড়া মিতালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে একটি করে টি শার্ট, ক্যাপ ও একটি সিরামিকের মগ উপহার দেয়া হয়। জাপানী বন্ধুদের উপহার পেয়ে উচ্ছাস প্রকাশ করেছে কোমলমতি শিশুরা।


সোমবার সকালে এসব বিদ্যালয়ে ‘উন্নয়নের পথে দুটি দেশ, বন্ধু জাপান বাংলাদেশ ’ শ্লোগানকে ধারণ করে কোমলমতি শিশুদের হাতে উপহারগুলি তুলে দেন জাপানী কোম্পানী টেককেন কর্পোরেশনের প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি, উপপ্রকল্প ব্যবস্থাপক তেছুয়া মাতুয়ামা, উপ-মহাব্যবস্থাপক হিরোকাজু ইপ্পনছুগ, ব্যবস্থাপক নাওমি ওয়াতানাবে, ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ আল আমিন সরকার ও জ্যেষ্ঠ নির্বাহী (প্রশাসন) ফকরুল আলম। শিক্ষার্থীদের পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদেরকেও উপহার দেয়া হয়েছে। এসব উপহার পেয়ে ভীষণ খুশি এসব বিদ্যালয়ের কোমলমতি শিশুরা। মাইটকুমড়া-মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী লামিম শেখ, সালমান মোল্লা, শ্রæতি কর্মকর, প্রিয়াংকা কর্মকর, জান্নাতি খানম, শুভশ্রী ও খাদিজা এবং টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শোভা, মরিয়াম, ইতি ও রিংকি আনন্দ প্রকাশ করে এসব উপহার পেয়ে।

প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি সেখনে বক্তব্য দিতে গিয়ে বলেন, টেককেন করপরেশন কালনায় মধুমতী সেতু নির্মাণ করেছে। তাই কালনা এলাকার শিশুদের উপহারগুলো দেওয়া হলো। শিশুদের হাতে এগুলো দিতে পেরে আমরা খুশি।

আরো দেখুনঃ
error: Content is protected !!