জুড়ী থানা পুলিশের অভিযানে ভারতীয় চিনি ভর্তি ট্রাক সহ চালক আটক

মোঃ জাকির হোসেন, মৌলভীবাজার

জুড়ীতে ৩ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় অবৈধ চিনিসহ একটি ট্রাক আটক করেছে পুলিশ। এসময় ট্রাক চালককে আটক করা হয়েছে। শনিবার ২৮ জানুয়ারি রাতে উপজেলার আমতৈল কুইয়াছড়া সেতু এলাকায় অভিযান চালিয়ে গাড়ীসহ চিনি আটক করা হয়। জুড়ী থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা-জুড়ী সড়কের আমতৈল কুইয়াছড়া সেতু এলাকায় শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে একটি মিনি ট্রাক আটকানো হয়। তখন ট্রাকে তল্লাশী চালালে ৫০ কেজি ওজনের ৬০ বস্তা চিনি পাওয়া যায়।

চালকের নিকট উক্ত চিনির বৈধ কাগজপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে না পারায় চিনিসহ ট্রাক (চট্ট মেট্রো-ন ১১-৯২৪৬) ও চালককে আটক করে থানায় নেওয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক খায়রুল ইসলাম (২৭) জানায়- চিনি গুলো ভারতীয়। বড়লেখার একটি সীমান্ত দিয়ে চিনি গুলো দেশে প্রবেশ করার পর বস্তা বদলিয়ে দেশীয় বিভিন্ন বস্তায় ভরে জেলার বিভিন্ন বাজারে তা বিক্রি করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য তিন লক্ষাধিক টাকা বলে জানা গেছে।

আটককৃত চালক খায়রুল ইসলাম জেলার শ্রীমঙ্গল থানার উত্তর বৌলাছড়া গ্রামের মো. মাসুদ মিয়ার ছেলে। বর্তমানে কুলাউড়া থানার চাতলগাঁও এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। চিনি চোরাচালানে তার সাথে আরও কয়েকজন লোক জড়িত বলে খায়রুল জানায়। এ ঘটনায় এস আই ফরহাদ মিয়া বাদী হয়ে জুড়ী থানায় একটি মামলা করেন। মুঠোফোনে যোগযোগ করা হলে জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!