জেনির জিপিএ ৫ অর্জন

সাইফুল ইসলাম।।

১,১০১

পিএসসি ও জেএসসি পরীক্ষায় ভালো ফলাফলের পর এবার এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে আর.এস.জেনি ভুঁইয়া। জেনির ভালো ফলাফল অর্জনে তার পরিবার আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা আনন্দিত। এ আনন্দ উপলক্ষে তার পরিবার সকলের মাঝে মিষ্টি বিতরন করে। সকলে জেনির আগামী জীবনে উচ্চশিক্ষায় এভাবেই ভালো ফলাফল করার জন্য দোয়া করেন।

জেনির বাসা গোবিন্দপুরে। তার বাবা জালাল আহম্মদ ভূঁইয়া পেশায় একজন প্রধান শিক্ষক ও মা মমতাজ বেগম গৃহিনী। ৩ ভাই-বোনের মধ্যে জেনি ২য়। সে বিজ্ঞান বিভাগে কুমিল্লা নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। জানা যায় এ বিদ্যালয় থেকে ৩৮০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয় যার মাঝে ২৯৬ জন জিপিএ ৫ এবং ৮৪ জন জিপিএ ৪ অর্জন করে।

জেনির বাবা জালাল আহম্মদ ভূঁইয়া বলেন, জেনি লেখাপড়ায় খুব ভালো। সে পরীক্ষার আগে ভালো প্রস্তুতি নিয়েছিলো এজন্যই তার ফলাফল অনেক ভালো হয়েছে। তাকে নিয়ে তাঁদের অনেক স্বপ্ন। এজন্য তিনি সকলের কাছে দোয়া চান।

উল্লেখ্য জেনি অল্প দিনেই লেখাপড়ার পাশাপাশি সহ-পাঠ্যক্রম কার্যকলাপেও বেশ সুনাম অর্জন করে। সে দীর্ঘদিন ধরেই onnews24.com অনলাইন পত্রিকায় ভয়েস আর্টিস্ট হিসেবে কাজ করছে। তার জিপিএ ৫ অর্জনে অননিউজ পরিবারে পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!