জয়পুরহাটে ক্লুলেস হত্যা মামলার আসামি ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি।।

২২৩

গত রবিবার দিবাগত রাতে জয়পুরহাট সদর উপজেলার দোগাছি গুচ্ছগ্রামের মোড়ের পাশে থেকে খাস পাহানদা গ্রামের নিলু ফকিরের ছেলে শরিফুল ইসলাম(৩০) ইজিবাইক চালকের গলাকেটে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার দু জন আসামিকে তথ্য প্রযুক্তির সহায়তায় ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, ক্ষেতলাল উপজেলার তিলাবদুল পূর্ব পাড়ার শহিদুল ইসলামের ছেলে রশিদুল (৩২), একই গ্রামের বাবলু মন্ডল এর ছেলে রুবেল হোসেন(৩৫)। আজ বৃহস্পতিবার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা এজ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত রবিবার আসামিরা বটতলী বাজারে একত্রিত হয়ে ইজিবাইক ছিনতাই এর পরিকল্পনা করে।

তাদের পরিকল্পনা মতে জয়পুরহাট পৃথিবীর কমপ্লেক্সের সামনে থেকে বিকেল ৫ টায় ২০০টাকায় একটি ইজি বাইক ভাড়া করে নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার আলতাদিঘী এলাকায় কালক্ষেপণ করে ফেরার পথে লাশ উদ্ধারের স্থলে পেছনে বসে থাকা আসামি রশি দিয়ে ফাঁস দিয়ে ধরে এবং পাশে বসে থাকা অপর আসামি চাকু দিয়ে গলা কেটে দেয়, চালকের মৃত্যু নিশ্চিত করে রাস্তার পাশে ফেলে দিয়ে ইজি বাইক নিয়ে চলে যায় এবং পরের দিন ইজি বাইকের ৫ টি ব্যাটারি ২৩ হাজার টাকা বিক্রি করে আসামিরা ভাগাভাগি করে নেয়।

উক্ত আসামিদের বিরুদ্ধে অপরাধ রেকর্ড পর্যালোচনায় জানা যায় বিভিন্ন থানায় চুরি-ছিনতাইসহ বেশ কয়েকটি মামলাও রয়েছে। এছাড়াও চক্রের অন্যান্য সদস্যদের শনাক্ত ও গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!