ঝালকাঠিতে কমিউনিটি পুলিশিং ডে র‌্যালি ও আলোচনা সভা

ঝালকাঠি প্রতিনিধি।।

১৪৫

মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’’ শ্লোগানে নানা কর্মসূচির মধ্যে দিয়ে ঝালকাঠিতে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। দিবসটি উপলক্ষে শনিবার সকালে শহরে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইন্স মাঠে গিয়ে শেষ হয়।

জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যরা র‌্যালিতে অংশগ্রহন করেন। পরে সকাল ১১টায় পুলিশ লাইনসের দরবার হলে আলোচনা সভা। জেলা কমিউনিটি পুলিশিং ফোরোমের সভাপতি আব্দুল মান্নান রসূলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহ আলম, বরিশাল রেঞ্জ পুলিশ সুপার নুরুল আমিন হাওলাদার, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক নুরুল আমিন সুরুজ, কাঠালিয়া উপজেলা চেয়ারম্যার এমাদুল হক মনির, এ.এসপি সদর সার্কেল প্রশান্ত কুমার দে, ঝালকাঠি পৌর প্যানেল মেয়র তরুন কর্মকার, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালি ও মঈন তালুকদার ও জেলা পরিষদ সদস্য মুজিবুর রহমান বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদান রাখায় ধানসিড়ি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরোমের সহ-সভাপতি মো. নুর হোসনে আকন ও এসআই খোকন হাওলাদারকে শ্রেষ্ঠত্ব পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!