ঝালকাঠিতে টিসিবির ট্রাকসেলে ক্রেতার লাইন ক্রমান্বয় দীর্ঘ হচ্ছে

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি।।

১৪৪

ঝালকাঠিতে টিসিবি’র ট্রাক সেলে নিত্য প্রয়োজনীয় পণ্য কেনার জন্য মানুষের লাইন ক্রমান্বয় দীর্ঘ হচ্ছে। টিসিবি ট্রাকসেলে ১০০টাকা লিটার সোয়াবিন তেল, ৫৫ টাকা কেজি দরে ডাল ও চিনি এবং ৩০টাকা কেজি দরে পিয়াজ বিক্রি করছে করছে। এই সকল পণ্যের দাম দোকানগুলোতে অনেক বেশি। বাজারে ১৪০টাকা লি. দরে সোয়াবিন তেল, ৯০টাকা কেজি দের ডাল এবং ৭৫টাকা কেজি দরে চিনি ও ৪০ থেকে ৫০টাকা কেজি দরে পিয়াজ দোকান গুলোতে বিক্রি হচ্ছে।

জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের এককোনে টিসিবির ডিলাররা ট্রাক সেলের পণ্য বিক্রি করছে। প্রতিদিনই পণ্য কেনার জন্য সকাল ১০টাক থেকে ক্রেতা জমায়ত শুরু করে ১২টার পরে ডিলাররা টিসিবির গোডাউন থেকে পণ্য নিয়ে আসার মধ্যে ত্রেতাদের ভীর জমে যায়। অনেক ক্রেতাদের শেষ পর্যন্ত অপেক্ষা করে পণ্য না পেয়ে মনকষ্ট নিয়ে ফিরে যেতে হচ্ছে। প্রতিদিন একজন ডিলার সর্বচ্চ ১ থেকে দেড় মে.টন করে এই সকল পণ্য বিক্রির জন্য দেয়া হচ্ছে এবং এই পরিমান পণ্য ক্রেতার তুলনায় কম হচ্ছে বলে লোকজনকে ফিরে যেতে হয়।

বুধবার মেসার্স শাহাদাৎ এন্টারপ্রাইজ নামে ডিলার পণ্য বিক্রি করছে। তারা জানান ক্রেতা চাহিদার তুলনায় টিসিবির ট্রাকসেলে বরাদ্ধ কম থাকায় সবাইকেই পণ্য দেয়া যাচ্ছে না।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!