ঝালকাঠিতে স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ

ঝালকাঠি প্রতিনিধি।।

ঝালকাঠিতে স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ,আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় ঝালকাঠি পৌরসভার উদ্যোগে বঙ্গবন্ধু কর্নারে স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ,আলোচনা সভায় পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারে সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত,বীর মুক্তিযোদ্ধা শহীদ ইমাম পাশা,প্যানেল মেয়র কাউন্সিলর তরুন কুমারকর্মকার,হাবিবুর রহমান হাবিল প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতাকমী পৌর কর্মকর্তা কর্মচারী, কাউন্সিলরসহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।আলোচনা সভায় পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, ঐতিহাসিক ৭ই মার্চ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণে একটি র্নিদেশে দেশের সাধারণ মানুষ সেইদিন ঝাঁপিয়ে পড়েছিলেন মুক্তিযুদ্ধে। বাংলাদেশকে সৃষ্টি করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের ঝালকাঠি উন্নয়নের রূপকার নজনেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র দীর্ঘায়ু সুস্বাস্থ্য কামনায় দোয়া করবেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!