ঝালকাঠিতে ১৪ দলের মুখপাত্র আমু’র জন্মদিন পালিত

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা ঝালকাঠি-২আসনের সংসদ সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু’র ৮০তম জন্মদিন উৎসবমুখর ও আনন্দগন পরিবেশের মধ্যদিয়ে পালিত হয়েছে। জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা সভাপতি আলহাজ্ব সরদার মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনিরের নেতৃত্বে সোমবার রাত ১২টার পরে প্রথম প্রহরে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এসময় দলিয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জন্মদিন উপলক্ষে সোমবার সকালে ঝালকাঠি পৌরসভার কার্যালয়ে কেক কাটার ও দোয়া মোনাজাদের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর উন্সিলর হাবিবুর রহমান হাবিল, প্যানেল মেয়র তরুন কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হাফিজ আল মাহমুদ,কামাল শরিফ, হুমায়ুন কবির সাগর,পৌর সচিব শাহিন সুলতানা, নির্বাহী প্রকৌশলী আবু হানিফসহ কর্মকর্তা ও কর্মচারীরা।

বিকেল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমানের নেতৃত্বে কেক কেটে জন্মদিন পালন করা হয়। একই সময় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নবঘোষিত উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধরাণ সম্পাদকের নেতৃত্বে জেলার ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়্ ।

এসময় আমির হোসেন আমু এমপি’র দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনাসহ দেশ ও জাতির সমৃদ্ধি-উন্নতি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।উল্লেখ্য, ১৯৪১ সালের ১৫ নভেম্বর ঝালকাঠির শেখের ইউনিয়নের রাজপাশা গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম হয়। এ ছাড়াও বর্ষিয়ান নেতা জন্মদিন উপলক্ষ্যে পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের উদ্যোগে সকল মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!