ঝিনাইদহে ভিটামিন এ প্লাস ক্যাপসুল ক্যাম্পেইন

এম এ কবীর, ঝিনাইদহ।।

১৪০

ভিটামিন এ প্লাস ক্যাপসুল ক্যাম্পইন সফল করতে ঝিনাইদহে সাংবাদিকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সিভিল সার্জন অফিসের হলরুমে এ কর্মশালার আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীর, ঝিনাইদহ জেলা প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক শেখ সেলিম, দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক আলাউদ্দীন আজাদ, এবং জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাহী সদস্য আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি মাজেদ রেজা বাধন। আগামী ১১ ডিসেম্বর সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৪ দিন ব্যাপী জেলার ৬টি উপজেলায় এক হাজার ৮২০ টি কেন্দ্রে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এতে সেচ্ছাসেবী হিসাবে সহযোগীতা করেেবন সরকারি ভাবে এক হাজার ৭০ জন সহ চার হাজার ২শত ৭৫ স্বেচ্ছাসেবী।

প্রতিটি কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ২৭ হাজার ২০১ জন শিশুকে নীল রংয়ের ক্যাপসুল ও ১২ থেকে ৫৯ মাস বয়সী দুই লাখ ৩৩হাজার ২৮৫ জন শিশুকে লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। কর্মশালায় সিভিল সার্জন সেলিনা বেগম বলেন, এ জেলায় স্বাস্থ্য সেবার মান বাড়াতে স্বাস্থ্য বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি জেলায় করোনা আক্রান্তের হার কমাতে এবং ফাইজারের টিকা নিতে সর্ব সাধারনকে সচেতন করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!