ঝিনাইদহে শ্রেণী কক্ষে নিখোঁজ প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ।।

২৭৮

১০ লাখ টাকা পরিশোধ করতে না পারায় পারিবারিক অশান্তিতে আত্মহত্যা করেছে এক স্কুল শিক্ষক। ঝিনাইদহে নিজ বিদ্যালয়ের শ্রেণীকক্ষে ঝুলন্ত অবস্থায় লাশ মিলেছে তিনদিন নিখোঁজ থাকা নজরুল ইসলাম (৫২) নামে এক প্রধান শিক্ষকের।

বুধবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নজরুল লাশ উদ্ধার করে পুলিশ। নজরুল ইসলাম সাগান্না ঢালীপাড়ার মৃত সালাউদ্দিন মাস্টারের ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান, সকালে শ্রেণীকক্ষে নজরুল ইসলামের লাশ ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয় গ্রামবাসি। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

যে কক্ষ থেকে শিক্ষক নজরুলের লাশ উদ্ধার করা হয়েছে ওই কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নজরুল ইসলামের বড় ভাই বাবুল মিয়া জানান, গত ১৩ সেপ্টেম্বর বাড়ী থেকে স্কুলে আসে নজরুল ইসলাম। ওইদিন আর বাড়ীতে ফেরেনি সে। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। কিন্তু তার ফোন বন্ধ ছিল। বিভিন্ন স্থানে তাকে খুঁজে না পেয়ে থানায় জিডি করা হয়। বাবলু মিয়া বলেন, পারিবারিক কলহের কারণে নজরুল আত্মঘাতি হয়েছে। গ্রামবাসি জানায়, নজরুল তার ভাগ্নের কাছ থেকে ১০ লাখ টাকা ধার নেয়। এই টাকা পরিশোধ করা না করা নিয়ে পারিবারিক অশান্তিতে পড়ে নজরুল।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!