টেকেরহাটে শীতার্তদের মাঝে এনআরবিসি ব্যাংকের কম্বল বিতরণ

মাহমুদুর রহমান(তুরান)

৪৪

অসহায় দারিদ্র শতাধীক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এনআরবি কমার্শিয়াল ব্যাংক (এনআরবিসি) টেকেরহাট শাখার উদ্যোগে বুধবার (১৮ জানুয়ারি) সকালে এসব কম্বল বিতরণ করা হয়।

টেকেরহাট বন্দর এলাকার মিঙ্ক ভিটা রোডের লস্কর প্লাজায় ব্যাংকের শাখায় কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টেকেরহাট শাখা ব্যবস্থাপক জনাব ওমর ফারুক।

এসময়, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব শাহাবুদ্দিন আহমেদ মোল্লা , রাজৈর পৌরসভার মেয়র জনাব নাজমা রশিদ, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সেকেন্দার আলী শেখ, টেকেরহাট বন্দর বণিক সমিতির সভাপতি জনাব বাকী মিয়া ও সেক্রেটারি জনাব কেরামত আলী ফকির , মাদারীপুর উপ শাখার ব্যবস্থাপক জনাব জাকারিয়া মাহবুব সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনআরবিসি ব্যাংকের পক্ষে ফরিদপুর ভাংগা শাখার ব্যবস্থাপক জনাব আব্দুল হালিম, তার বক্তব্যে বলেন, আত্মমানবতার সেবায় এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক এক অনন্য অবদান রেখে চলেছে। শীতার্ত ও অসহায় মানুষের সেবার মানসিকতা নিয়ে পাশে দাঁড়িয়ে গুটি গুটি পায়ে এগিয়ে চলেছে। আগামীতে তার পথ চলা আরো এগিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন। ব্যাংকের করপোরের্ট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে এই কম্বল প্রদান করা হয়। এছাড়া ব্যাংকটি শিক্ষা, চিকিৎসা, প্রাকৃতিক বিপর্যয়সহ মানুষের বিভিন্ন প্রয়োজনে সিএসআর তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করে থাকে।

কম্বল নিতে আসা অসহায় সবার চোখেমুখে ছিলো পরম তৃপ্তি আর আনন্দের ছাপ। এসময় কম্বল পেয়ে আনন্দে আপ্লুত হন অনেকে।

আরো দেখুনঃ
error: Content is protected !!