ঠাকুরগাঁয়ে ১শ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার শিশু

আনলাইন ডেস্ক।।

ঠাকুরগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযানে যাত্রীবাহী বাসের লকারের ভিতর থেকে ১শ বোতল ফেনসিডিল সহ দুলাল হাসান (১৬) নামের এক শিশুকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

সোমবার রাতে সদর উপজেলার খোঁচাবাড়ি এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি মঙ্গলবার (১১ জুন) সকালে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ এ.বি.এম ফিরোজ ওয়াহিদ।

ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃত দুলাল হাসান বালিায়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের শাহিনুরে ছেলে।

ওসি জানান,গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে দুলাল হাসান(১৬) নামের একজন শিশু ঠাকুরগাঁও থেকে নারায়ণগঞ্জ গামী বন্ধু এক্সপ্রেস যাত্রীবাহী বাসে করে ঠাকুরগাঁও থেকে নারায়ণগঞ্জের দিকে ১শ বোতল ফেনসিডিল নিয়ে যাচ্ছিলো। পরে সদর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ছোট খোঁচাবাড়ী বাজার এলাকায় সেই বাসটি আটকিয়ে দুলালকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে বাসের লকার থেকে ১০০ বোতল ফেনসিডিল বের করে দেয়।

এসময় তার সঙ্গে জড়িত একই উপজেলার ভানোর আম পাথারী গ্রামের মো. আব্দুস সালামের ছেলে মো. কামাল হোসেন (৩৫) পালিয়ে যায়।

ওসি ফিরোজ ওয়াহিদ আরো বলেন, শিশুকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে ভারতীয় ফেনসিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে এই মাদক কারবারিরা। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ