তিতাসে ইউপি নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে আইন-শৃঙ্খলার বিশেষ সভা

কুমিল্লা প্রতিনিধি।।

১৪৭

আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন -২০২১ইং উপলক্ষে আইন-শৃংখলা বিষয়ক বিশেষ সভা ১ নভেম্বর সোমবার বিকাল ৪ টায় তিতাস উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। তিতাস উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিশেষ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ দুলাল তালুকদার, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুঞ্জুরুল আলম। সভাপতিত্ব করেন তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.টি.এম মোর্শেদ।

বক্তারা দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন নিয়ে তিতাস উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের নানা সমস্যার কথা শুনেন এবং করনীয় বর্জনীয় বিষয়ে প্রার্থীদের দিক নির্দেশনা প্রদান করেন। এসময় বক্তারা বলেন, কেউ আইনশৃংখলার অবনতি করতে চাইলে বরদাশত করা হবে না। বহিরাগত লোক আসতে পারবে না।

প্রতিটি স্থানে চেকপোস্ট বসানো হবে। প্রয়োজনে বুলেট ব্যবহার করতে দ্বিধা করা হবে না। ইতোমধ্যে এলাকা ভিত্তিক মহড়া বসানো হয়েছে। আগামী ৯ নভেম্বর থেকে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হবে। মাঠে থাকবে পুলিশ, র্যাব, বিজিবি, কোস্টগার্ড ও আনসার। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে যা যা করনীয় তাই করা হবে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!