তিতাসে এসোসিয়েশন অব কুমিল্লা জেলা প্রি-ক্যাডেট এন্ড কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

হালিম সৈকত, কুমিল্লা।।

তিতাসে অনুষ্ঠিত হয়েছে এসোসিয়েশন অব কুমিল্লা জেলা প্রি-ক্যাডেট এন্ড কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষা ২০২২ইং। গতকাল ১৭ ডিসেম্বর শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত তিনটি বিষয়ের উপর এই পরীক্ষা অনুষ্ঠিত হয় মাছিমপুর আর আর ইনস্টিটিউশনে।

এসময় সার্বিক তত্বাবধান ও হল পরিদর্শন করেন কুমিল্লা জেলা প্রি-ক্যাডেট এন্ড কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষা সমিতির উপদেষ্টা ও মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী, ইউনিক কিন্ডার গার্টেনের পরিচালক ও এসোসিয়েশন অব কুমিল্লা জেলা প্রি-ক্যাডেট এন্ড কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষা সমিতির সভাপতি মোঃ মনির হোসেন, সহ সভাপতি আইয়ূব খান, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ আল আমিন, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ মনির হোসেন খোকা, সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক ফাতেমা মাসুদ, বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ শাহজামান শুভ, বাচ্চু মিয়া কিন্ডারগার্টেনের পরিচালক লায়ন জাহিদুর রহমান ও মজিদপুর মডেল স্কুলের প্রধান আবু সায়েম প্রমূখ।
প্রমূখ।

পরীক্ষায় ১৬ টি স্কুলের মোট ৩৯০ জন ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করে। অত্যন্ত মনোরম পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রতি বছর ডিসেম্বর মাসে এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!