তিতাসে চুরি-ডাকাতি প্রতিরোধে রাত জেগে পাহারা

হালিম সৈকত, কুমিল্লা।।

কুমিল্লার তিতাস উপজেলায় ডাকাতদের উপদ্রুপ ও ডাকাতি থেকে নিজেদেরকে সুরক্ষিত রাখতে ব্যক্তিগত উদ্যোগে পাহারার ব্যবস্থা করেছে ভিটিকান্দি ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসি।

আজ সন্ধ্যায় দাসকান্দি বাজারে সাবেক মেম্বার মোঃ আব্দুল্লাহর উদ্যোগে ও বর্তমান মেম্বার মোঃ আলেক মিয়ার সভাপতিত্বে ওয়ার্ডবাসি এক আলোচনায় মিলিত হন।

এতে বক্তব্য রাখেন, ১ নং ওয়ার্ডের মেম্বার আবু কালাম আকাশ, সাবেক মেম্বার মোঃ আব্দুল্লাহ, মোঃ সোলেমান সরকার, জজ মিয়া মেম্বার,, রাজীব মজুমদার, বিষ্ণু কমল মজুমদার, যুবরাজ মজুমদার ও মুসা মিয়া প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, শহিদ মিয়া, আমির হোসেন মোল্লা, দুলাল মিয়া, ইসমাইল সরকার, মানিক মাস্টার, দিলু মিয়া, রতন দাশ, শফিকুল ইসলাম, হেলাল মিয়া সরকার, জাহাঙ্গীর, আঃ আউয়াল, পারুল, শংকর দাস, নূর আলম, আমির হোসেন মোল্লা, রতন দাস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজ।

এ সময় বক্তারা বলেন, পুলিশ প্রশাসনের পাশাপাশি আমরা ব্যক্তিগত উদ্যোগে ডাকাতি প্রতিরোধে কাজ করতে হবে। কারণ প্রশাসনের ৫০-৬০ জন জনবল দিয়ে পুরোপুরি সুরক্ষা দেয়া আদৌ সম্ভব নয়। আমাদের জান মালের নিরাপত্তা আমদেরকেই দিতে হবে।

এই বিষয়টি জানতে পেরে তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস আব্দুল্লাহ মেম্বার ও আলেক মেম্বারসহ সকলের প্রশংসা করে বলেন, এই ধরনের উদ্যোগ প্রতিটি ওয়ার্ডেই নেয়া উচিত। এই সময়টা একটু ক্রিটিক্যাল সময়, তাই সকলকে বলব নিজের সম্পদ রক্ষায় নিজেদের সচেষ্ট থাকার জন্য। থানা প্রশাসন সব সময় জনগণের নিরাপত্তায় নিয়োজিত আছে এবং থাকবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!