তিতাসে বিজয় দিবসে ফ্রেন্ডস ক্লাবের আলোচনাসভা ও সম্মাননা প্রদান

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাব বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও গুণিজন সম্মানার প্রদান করা হয়েছে।

১৭ ই ডিসেম্বর শনিবার নাগেরচরে দুপুর ২ টায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফরিদস ইয়াসমিন। সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ক্লাবের প্রধান সমন্বয়ক মোঃ সবুজ মিয়া।

আলোচনায় অংশ গ্রহণ করেন, ফ্রেন্ডস ক্লাব তিতাস উপজেলা শাখার সভাপতি মেহেরাব হোসেন সুমন, শরীফুল ইসলাম, সহ সভাপতি গোলাম সারোয়ার মাসুম, কোষাধ্যক্ষ রাসেল ভূইয়া, মজিদপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার শামীম খান, তিতাস সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মহিউদ্দিন শিকদার, সাধারণ সম্পাদক শামীম খান শুভ, স্বদিচ্ছা সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, হিলফুল ফুযুল সংগঠনের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, তারুণ্যের আলোর প্রতিষ্ঠাতা বশির আহম্মেদ, ফ্রেন্ডস ক্লাবের সাজ্জাত হোসেন অপূর্ব, বিশ্বজিত সাহা বিশু প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, আব্দুল করিম, শাকিল আহমেদ শুভ, আবু মুছা জুয়েল ও কাজী নাহিদ হোসেন প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে মানবিক কাজে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মোঃ জুয়েল রানা, মোঃ মাহবুব আলম এবং সালাহ উদ্দিনকে শ্রেষ্ঠ সদস্য ২০২২ইং ঘোষণা করা হয়। তাদের হাতে তুলে দেয়া হয় ক্রেস্ট ও সনদপত্র। ফ্রেন্ডস ক্লাবকে মানবিক কাজে সহযোগিতার জন্য বলরামপুর গ্রামের ফজিলতকে দেওয়া হয় বিশেষ সম্মাননা। তার হাতে তুলে দেওয়া হয় ক্রেস্ট, সনদপত্র ও নগদ দুই হাজার টাকা।

আরো দেখুনঃ
error: Content is protected !!