তিতাসে স্বদিচ্ছা’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন ও শীতবস্ত্র বিতরণ

তিতাস ( কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার তিতাসে স্বদিচ্ছা’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২০ জানুয়ারি শুক্রবার সকাল ১১ টায় সাতানী ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে
শীতার্তদের আত্মসম্মানকে সম্মান করেই স্বেচ্ছাসেবী সংগঠন “স্বদিচ্ছা” র ক্ষুদ্র সেবাপ্রয়াস শীতবস্ত্র হিসেবে কম্বল উপহার অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন হৃদয়ের কুরআন তিলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সংগঠনের উপদেষ্টা মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন কার্যকরি সদস্য মোঃ সাইদুল ইসলাম শুভ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত, ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মোঃ সাইফুল ইসলাম ও এরশাদ মাহমুদ। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও স্বদিচ্ছা সংগঠনের উপদেষ্টা মোঃ মাহবুব সরকার।
এসময়ল সভাপতি তার বক্তব্যে সংগঠনের সকল সেবামূলক কার্যক্রমে সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

শুভেচ্ছা কথা বলেন, তারুণ্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ বশির উদ্দিন, সেবার তরে সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ ইরফান রিয়াজ, ফ্রেন্ডস ক্লাবের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, সদস্য মোঃ দ্বীন ইসলাম সাগর, এসএসটি সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শাকিল, স্বদিচ্ছা সংগঠনের সদস্য মোঃ নুরুজ্জামান, প্রচার সম্পাদক মোঃ আল মামুন ও মোঃ আরিফুল ইসলাম সাইফ প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতেই সুস্বাদু কেক কেটে বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন হয় এবং সবশেষে উপস্থিত সকলকে মিষ্টি খাওয়ানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সংগঠনের স্বেচ্ছাসেবীরা কয়েকটি গ্রামে কম্বলগুলো সন্ধ্যায় বাড়ি বাড়ি পৌঁছে দেয়ার জন্য অনুষ্ঠানস্থল থেকে কম্বল নিয়ে যায়।

আর্থিকভাবে সহযোগিতা করে অনুষ্ঠানকে সফল করতে কাজ করেছেন উপদেষ্টা মোঃ আবুল কাশেম খোকন, মোঃ ইব্রাহিম মিয়া, মোঃ কবির হোসেন, মোঃ কামরুল ইসলাম, মোঃ আলামিন উজ্জ্বল ও প্রধান পৃষ্ঠপোষক আবিদ রাসেল।

আরো দেখুনঃ
error: Content is protected !!