তৃতীয়বারের মতো মেয়র হলেন স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার মিলন

হিলি প্রতিনিধি ।।

১৫৫

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে তৃতীয় বারের মতো ৬হাজার ৪২২ ভোট পেয়ে ঘোড়াঘাট পৌরসভার মেয়র হিসেবে বেসরকারি হিসেবে নির্বাচিত হয়েছেন বর্তমান মেয়র ও পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলন।

ভোটগ্রহন শেষে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গঠিত কন্ট্রোল রুমে এই ফলাফল ঘোষনা করেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শাহিনুর ইসলাম প্রামানিক। এসময় সেখানে সহকারি রিটার্নিং অফিসার শাহজাহান মানিক।

নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে জগ প্রতিক নিয়ে ৩হাজার ৭৭৪ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী হিসেবে ছিলেন উপজেলা বিএনপির সহসভাপতি আবুল কালাম আজাদ। এদিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইঊনুস আলী মন্ডল নৌকা প্রতিক নিয়ে ৩হাজার ৩৭৬ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

প্রসঙ্গত, ঘোড়াঘাট পৌরসভায় মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৩২ জন এবং সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ৯টি ভোটকেন্দ্রে ৭৪টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হয়। মোট ১৯ হাজার ৯৪৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। মঙ্গলবার সকাল থেকে শান্তিপুর্নভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!