তেঁতুলিয়ায় নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৭ চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

১৬৩

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে তিন ইউনিয়নের ৭ চেয়ারম্যান প্রার্থীকে পৃথক ভাবে মোট ৩৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার (৩০ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা’র নেতৃত্বে অভিযানের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ জাবের আহমেদ এ দন্ডাদেশ প্রদান করেন। অর্থদন্ড প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, তেঁতুলিয়া সদরের চেয়ারম্যান প্রার্থী ইনসান আলী (আনারস), মাসুদ করিম সিদ্দিকী (নৌকা), শালবাহান ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মতিয়ার রহমান (চশমা), আশরাফুল ইসলাম (নৌকা), দেবনগড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তরিকুল ইসলাম (আনারস), মহসিনুল হক (মটরসাইকেল) ও আবু কালাম আজাদ ডাবলু (নৌকা)।

অভিযান সূত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বরের অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে সাইনবোর্ড ও ব্যানার লাগানো নিষেধ করা হয়। এর পরেও নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে সাইনবোর্ড ও ব্যানার টাঙ্গানোর দায়ে তাদের পৃথক ভাবে মোট ৩৬ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে এ সময় উপস্থিত ছিলেন, সংশ্লিষ্ট ইউনিয়নের রিটার্নিং অফিসারগণ এবং তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্স।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!