তেঁতুলিয়ায় ভোট কেন্দ্রে ব্যালট বক্স ও পেপার ছিনতাই আটক ৫

পঞ্চগড় প্রতিনিধি।।

৯১০

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নে ভোট কেন্দ্রে হামলা ও ব্যালট বক্স ও পেপার ছিনতাইয়ের অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। তবে পুলিশ আটককৃত আসামীদের নাম এখনো প্রকাশ করেনি।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে বাংলাবান্ধা ইউনিয়নের ৪ নং সিপাইপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। এসময় ভোট কেন্দ্র ভাংচুর ও ব্যালট বক্স ও পেপার ছিনতাই করে দুবৃত্তরা। এদিকে ঘটনার পর থেকে দেড় ঘন্টা কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর আবারো ওই কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত সুষ্ঠু ভাবে ভোগ গ্রহণ চলছিলো। দুপুরে হঠাৎ করে বেশ কয়েকজন লোক লাঠি শোটা নিয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করে কেন্দ্রের বুথে হামলা চালায়। দায়িত্বে থাকা কর্মচারীদের উপর হামলা চালায় তারা।

এ সময় দুবৃত্তরা কেন্দ্রের বেশ কয়েকটি বুথ ভাংচুর চালিয়ে ব্যালট বক্স ও পেপার ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ও পুলিশের মোবাইল টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনে। একই সময় কেন্দ্রের বাইরে থেকে ব্যালট বক্স ও পেপার সহ ৫ জনকে আটক করে পুলিশ।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েক মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, সিপাইপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট চলার সময় কতিপয় লোকজন ভোট কেন্দ্রে প্রবেশ করে ব্যালট বক্স ও পেপার ছিনতাই করে নিয়ে যায়।

খবর পাওয়া মাত্রই দ্রুত আমরা ঘটনাস্থলে গিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এক বাড়ি থেকে আমরা ব্যালট বক্স ও পেপারসহ কিছু টাকা উদ্ধার করি। এসময় ৫জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করি।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!