দীপিকার ক্যারিয়ারে সাফল্যের নতুন পালক

অনলাইন ডেস্ক।।

বলিউডের জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন। ক্যারিয়ারের শুরু থেকেই পেয়েছেন তারকা খ্যাতি। ইতোমধ্যে বিশ্বের সেরা ১০ সুন্দরীর তালিকাতেও জায়গা করে নিয়েছেন লাস্যময়ী।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে ভারতের প্রতিনিধি হিসেবে বিচারকের আসনে বসেছিলেন এই অভিনেত্রী। সেখানে নিজের নানা সাজপোশাকে নেটিজেনদের নজর কাড়েন দীপিকা। দিন দিন বলিউডের পাশাপাশি বিশ্বের বিভিন্ন প্রান্তে চমক ছড়িয়ে যাচ্ছেন তিনি। এবার অভিনেত্রীর কার্যক্রমের তালিকায় যোগ হচ্ছে নতুন পালক।

রোববার ১৮ ডিসেম্বর বিশ্বকাপের মঞ্চেও দ্যুতি ছড়াবেন ‘ওম শান্তি ওম’ খ্যাত অভিনেত্রী। জানা গেছে, বিশ্বের প্রথম অভিনেত্রী হিসেবে দোহার লুসাইল স্টেডিয়ামে উপস্থিত হয়ে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন তিনি।

বর্তমানে বিশ্বকাপের নকআউট পর্বের খেলা চলছে কাতারে। আর শিগগিরই সেখানে গিয়ে বিশ্বকাপের চূড়ান্ত মুহূর্তের ট্রফি উন্মোচনের সকল প্রস্তুতি নেবেন দীপিকা।

উল্লেখ্য, দীপিকা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘গেহরাঁইয়া’। ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে দীপিকা অভিনীত ছবি ‘পাঠান’। সিনেমায় শাহরুখ খান এবং জন আব্রাহামের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন স্বামী রণবীর সিংয়ের সিনেমা ‘সার্কাস’-এ।

আরো দেখুনঃ
error: Content is protected !!