দুঃখ প্রকাশ করলেন দীঘি

অনলাইন ডেস্ক।।

১২৫

প্রার্থনা ফারদিন দীঘি। ছোট বেলায়ই ব্যাপক জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। বর্তমানে বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েবসিরিজে কাজ করে যেমন প্রশংসা কুড়িয়েছেন, তেমনি সমালোচনার মুখেও পড়েছেন তিনি।

কিছুদিন আগেই এ প্রজন্মের নির্মাতা রায়হান রাফির সঙ্গে অনেক ঝামেলায় জড়িয়েছিলেন দীঘি। মূলত, নির্মাতার ‘সুড়ঙ্গ’ সিনেমাকে কেন্দ্র করেই তাদের মধ্যে এই ঝামেলা তৈরি হয়।

ওই সময় রাফি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ছোটবেলার দীঘিকে অনেক পছন্দ করতেন তিনি। তবে বর্তমানের দীঘি চলচ্চিত্রের জন্য একেবারেই ফিট নয়। এ কারণেই তাকে তার ছবিতে নেননি বলে জানান তিনি। সেইসঙ্গে টিকটক ছাড়ার পরামর্শও দেন দীঘিকে।

তবে কোনো সমালোচনাকেই পাত্তা দেন না এই অভিনেত্রী। উল্টো ভুল থেকে শিক্ষা নিয়ে সামনে এগিয়ে যান এবং ভালো কাজের অনুপ্রেরণা পান বলে জানানান।

দীঘি বলেন, কোনো সমালোচনাতেও আমি কষ্ট পাই না। বরং এগুলো আমাকে মানসিকভাবে শক্ত করে। যত বেশি সমালোচনা হবে, আমার তত বেশি জেদ তৈরি হবে। মাঝেমধ্যে সমালোচনার দরকার আছে, নইলে সবকিছু নিরামিষ মনে হবে।

ছোটবেলার সেই জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন করা হলে, জবাবে কিছুটা দুঃখ প্রকাশ করেন দীঘি বলেন, ছোটবেলায় যে জনপ্রিয়তা ছিল, বর্তমানে এখনও সেই পর্যন্ত যেতে পারিনি আমি। তবে বড়বেলার দীঘিকে কিছুটা সময় দেওয়া উচিত। তবে কারও খারাপ মন্তব্যে আপসেট হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বর্তমানে দীঘি ‘ফেরা’ নামের নতুন ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন। এটি প্রযোজনা করছে আরটিভি। ছবিটি নির্মাণ করবেন সুমন ধর এবং এতে দীঘির বিপরীতে অভিনয়ে থাকবেন ইয়াশ রোহান। ছবিটির শুটিং শুরু হবে নতুন বছরে।

আরো দেখুনঃ
error: Content is protected !!