দেবিদ্বারে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ অনুষ্ঠিত

মাহফুজ আহম্মেদ, দেবিদ্বার।।

৪৪২

‘‘মুজিববর্ষে পুলিশ নীতি জনসেবা আর স¤প্রীতি”কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশের আয়োজনে শনিবার সকাল ১১ টার সময় কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার/বি-পাড়া সার্কেল আমিরুল্লাহ্, দেবিদ্বার থানার অফিসার ইন চার্জ আরিফুর রহমান, দেবিদ্বার থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি শহীদুল্লাহ্ হক পলাশ,দেবিদ্বার ট্রাফিক জোনের পরিদর্শক নুরে আলম,দেবিদ্বার থানা পুলিশের পরিদর্শক(তদন্ত)ছমিউদ্দিন,সেকেন্ড অফিসার ইকতার মিয়া ,দেবিদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম কুমিল্লা জেলা পরিষদ সদস্য শাহজাহান সরকার, মহিলা নেত্রী শিরিন সুলতানা,দেবিদ্বার পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কাশেম ,কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম শামীম ,ভানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান মুকুল ,বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সহ স্থানীয় অনন্য নেতৃবৃন্দ ও দেবিদ্বার থানা পুলিশে কর্মরত সকল সদস্য ।

সভায় সভাপতির বক্তব্যে দেবিদ্বার থানার অফিসার ইন চার্জ আরিফুর রহমান বলেন,১৯৭১সালে আপনারা জানেন হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্থানী হানাদার বাহিনীর কবল থেকে বাংলাদেশ স্বাধীন করেছে । এই স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ পুলিশ সামনের সারিতে গিয়ে রাজারবাগ পুলিশ লাইন্স থেকে থ্রি নট থ্রি রাইফেল দিয়ে প্রথম গুলিটি নিক্ষেপ করে ছিল পাকিস্থান হানাদার বাহীনির বিরুদ্ধে । ঠিক তাপরই বাংলাদেশে কৃষক ,শ্রমিক,ছাত্র সমাজ ,যুবসমাজ সহ সবাই এক যুগে পাকিস্থানী হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেছিল ।জনগনের দৌড় গোড়ায় পৌছে পুলিশ এখন সেবা দিচ্ছে । জনতাই পুলিশ,পুলিশই জনতা এই শ্লোগানকে সামনে রেখে আপনারা যারা সমাজে আছেন ,সবাই আমাদের সহযোগিতা করে যাবেন । এই সমাজ সমাজে শান্তি শৃঙ্খলা সুন্দর রাখতে সকলেই দায়িত্ব রয়েছে ।তাই আসুন একটি সুষ্ট সুন্দর সমাজ গড়ার লক্ষে হাতে হাত রেখে কাদে কাদঁ মিলিয়ে আমরা সবাই সমাজকে এগিয়ে নিয়ে যাব।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!