দেবিদ্বার উপজেলা নির্বাচনে আনারসের গনজোয়ার

দেবিদ্বার প্রতি‌নি‌ধি।।

আমি শাসক হতে নয় সেবক হতে ছুটে এসেছি। জনগণের প্রতিটি ভোট আমার কাছে আমানত, আমি ওই আমানত রক্ষা করব ইনশাআল্লাহ। দেবিদ্বার উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আমি কাজ করব।

গতকাল রোববার (২৬মে) বড়শালঘর ইউনিয়ন ও দেবিদ্বার পৌরসভা এলাকায় দিনব্যাপী বিভিন্ন উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদ। বৈঠকগুলোতে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিয়াম সদস্য ইকবাল হোসেন রাজু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবদুল মতিন মুন্সি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম সফিকুল আলম কামাল, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোসলেহ উদ্দিন মাস্টার, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাড.এনামুল হক মাসুম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রার্থী আবদুল্লাহ আল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিনুর লিপি, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম রুবেল।

বড়শালঘর ইউ‌পি চেয়ারম্যান আব্দুল আওয়া‌লের সভাপ‌তি‌ত্বে ও দেওয়ান আল কাইয়ুমের সঞ্চালনায় বড়শালঘর প্রাথমিক স্কুল মাঠে অনু‌ষ্ঠিত উঠান বৈঠকে মামুনুর রশিদ বলেন, মানুষের সেবা করার মানসিকতা আমার আছে, আমি আপনাদের হাতে পায়ে ধরি, আমাকে পাঁচ বছরের জন্য একবার নির্বাচিত করুন, আমি আপনাদের প্রতিটি ভোটের মূল্যায়ন করব।

আমি শাসক নয়, সেবক হয়ে মানুষের ঘরে ঘরে যাব। রাস্তা-ঘাটসহ দেবিদ্বারের যাবতীয় উন্নয়নে মাননীয় সংসদ সদস্যের সাথে পরামর্শ করে কাজ করব। আমি পাঁচ বছরের জন্য একবার একটি ভোট দিয়ে পরীক্ষা করে দেখুন, আমি যদি আমার দায়িত্ব পালনে ব্যর্থ হই আমি আর আপনাদের কাছে আসব না। আগামী ২৯ মে আনারস, টিউবওয়েল ও ফুটবল মার্কায় ভোট দিয়ে মাননীয় সংসদ সদস্যের প্যানেলকে বিজয়ী করার অনুরোধ করছি।

আরো দেখুনঃ