দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় ট্রাক্টর শ্রমিক নিহত

দেবীদ্বার- কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় ট্রাক্টর শ্রমিক নিহত। রোববার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার পৌর এলাকার সাইলচর মসজিদ সংলগ্নে এক সড়ক দূর্ঘটনায় ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত ট্রাক্টর শ্রমিক তারু মোল্লা(৫৫) দেবীদ্বার পৌর এলাকার বড়আলমপুর গ্রামের মোল্লাবাড়ির হাবিবুর রহমান মোল্লার ছেলে। দূর্ঘটনার সময় সড়কের পাশে সাইলচর মসজিদের সামনে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি ভ্রাম্যমান চেকপোষ্ট ছিল।

ওই সময় একটি সিএনজি চালিত অটোরিক্সা পুলিশের সিগ্নাল পেয়ে হঠাৎ ব্রেক ধরলে পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে উল্টে গিয়ে ট্রাক্টরের বডির নিচে পড়ে মারাত্মক আহত হন। তাকে দ্রুত দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ মাসুদ আলম বলেন- সাইলচর এলাকায় একটি সিএনজি চালিত অটোরিক্সা সড়কে ঘুরতে গেলে পেছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়, এসময় ট্রাক্টর শ্রমিক তারু মোল্লা নামে একজন নিহত হন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!