দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্রাহ্মণবাড়িয়ায় স্বল্প মূল্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

৬৯

বাজারে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখতে ব্রাহ্মণবাড়িয়ায় স্বল্প মূল্যের টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। সোমবার সকাল থেকে পৌরসভার সদর উপজেলা পরিষদ চত্বর, কালভৈরব মন্দির, কারখানাঘাট ও শেরপুর ঈদগাহ মাঠে এই চার স্থানে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়ামিন হোসেন।

কার্যক্রমের আওতায় প্রত্যেক কার্ডধারীকে ৭০ টাকা দরে ২ কেজি মশুর ডাল, ১১০ টাকা লিটার দরে দুই লিটার সয়াবিন তেল ও ৬০ টাকা দরে এক কেজি চিনি দেয় হয়। উপজেলা প্রশাসন জানায়, সদর উপজেলার ১টি পৌরসভা ও ১১ টি ইউনিয়নের ১৬ হাজার ৬৩৮ জন নিম্ন আয়ের কার্ডধারী মানুষের মাঝে এ পণ্য বিক্রি করা হবে। পন্য বিক্রয়কালে দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার মো. ফারুক-ই-আজম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ মাহফুজ, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর হোসনে আরা বাবুল উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন বলেন, বাজার নিয়ন্ত্রণে এবং স্বল্প আয় ও সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতায় টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে টিসিবির পণ্য বিক্রি করা হবে।

এদিকে, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির সময়ে স্বল্পমূল্যে পন্য কিনতে পেরে উচ্ছসিত নিম্ম আয়ের কার্ডধারীরা।

আরো দেখুনঃ
error: Content is protected !!