ধর্মীয় অনুভুতিতে আঘাতের ষড়যন্ত্র করছে স্বাধিনতা বিরোধীরা- তাজুল ইসলাম এমপি

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

১৪৯

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন, ধর্মীয় অনুভুতিতে আঘাতের ষড়যন্ত্র করছে স্বাধিনতা বিরোধীরা। তারা নতুন করে তাঁরা দেশকে অস্থিতিশীল করতে চায়। তাই তাঁরা ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে। শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে পঞ্চগড়ের বোদা পৌরসভায় এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিস্টান সকল গোষ্টির মানুষেরা সমান ভাবে সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারবে। শেখ হাসিনার শাষনামলে জাতিগত কোনো ভেদাভেদ নেই। দলমত নির্বিশেষে সকলেই আমরা দেশের জন্য কাজ করবো।

বোদা পৌরসভার চত্বরে পৌর মেয়র এ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন।

এসময় রেলমন্ত্রী তার বক্তব্যে বলেন,শেখ হাসিনা বর্তমানে বিশ্বের রোল মডেল। তার সঠিক দিক নির্দেশনায় দেশ আয় উন্নয়ন শীল দেশের কাতারে। পথসভা শেষে মন্ত্রীদ্বয় পৌর চত্বরে দুটি গাছের চারা রোপন করেন। পরে মন্ত্রী উপজেলার ময়দানদিঘি ইউনিয়নের সাবেক সিটমহল এলাকার বিভিন্ন কাজের পরিদর্শন করেন। এর আগে মন্ত্রী রেলমন্ত্রীর নিজ বিদ্যালয় বিএল উচ্চ বিদ্যালয়ে এক পথসভায় অংশ নেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!