নড়াইলের লোহাগড়ায় ছুরিকাঘাতে ইজিভ্যান চালক কিশোর নিহত

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলা সদরের লক্ষীপাশায় ছুরিকাঘাতে ফয়সাল মুন্সী (১৫) নামে এক ভ্যান চালক কিশোর নিহত হয়েছে। সোমবার (১৩ মে) রাত ৯টার দিকে লক্ষীপাশা আল-মারকাজুল মসজিদ সংলগ্ন আবুল কাসেম খানের বাড়ির পাশের পাঁকা সড়ক থেকে পিঠে ছুরিবিদ্ধ অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ফয়সাল লোহাগড়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের আহমেদ মুন্সীর ছেলে। সে পেশায় একজন ব্যাটারিচালিতভ্যান চালক। ফয়সালকে চুরিকাঘাতে হত্যার পর দুর্বৃত্তরা তার ব্যাটারি চালিত ভ্যানটি নিয়ে গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ৯টার দিকে লক্ষীপাশা আল মারকাজুল মসজিদের বিপরীত সড়কের আবুল কাসেম খানের বাড়ির পাশের পাকা সড়কের উপর স্থানীয়রা পিঠে ছুরিবিদ্ধ অবস্থায় কিশোরের মরদেহ দেখতে পায়। তাৎক্ষণিক ঘটনাটি লোহাগড়া থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ কিশোরের মৃতদেহ উদ্ধার করে। পরে তার পরিচয় উদঘাটন করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোর ফয়সালের পিঠে ছুরিটি বিদ্ধ করা হয়েছে। যার কারনে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, ‘হত্যাকান্ডের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।’

এদিকে গত ৪দিনের ব্যবধানে পর পর ৩টি হত্যাকান্ডের ঘটনায় লোহাগড়ায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। হঠাৎ করে আইন শৃংখলা পরিস্থিতির এমন অবনতিতে ক্ষোভ প্রকাশ করছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

আরো দেখুনঃ