নড়াইলের লোহাগড়ায় পাট শ্রমিক পরিচয়ে এসে ডাকাতি, ৫মাস পর গ্রেফতার ৩ডাকাত

নড়াইল প্রতিনিধি

৬৫

নড়াইলের লোহাগড়া উপজেলার চরবকজুড়ি গ্রামে পাটকাটা শ্রমিক হিসেবে এলাকায় এসে ডাকাতির ঘটনার ৫মাস পর পুলিশ অভিযান চালিয়ে ৩ডাকাতকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ডাকাতরা হলো বাগেরহাটের কচুয়া থানার গজালিয়া গ্রামের আহমাদ শেখের ছেলে ফেরদাউস শেখ (৩৫), একই জেলার খানপুর গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে জিয়া হাওলাদার (৪০) ও নড়াইলের লোহাগড়া থানার চর লঙ্কারচর গ্রামের জলিল গাজীর ছেলে বাহার গাজী (২৩)।

শুক্রবার (৬জানুয়ারী) বেলা ১১টার দিকে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া লোহাগড়া থানায় প্রেস ব্রিফিং-এ জানান, লোহাগড়া থানার চর বগজুড়ী গ্রামে পাটকাটা শ্রমিক হিসেবে গ্রামে প্রবেশ করে ডাকাতদলের দুই সদস্য জিয়া হালদার ও ফেরেদৌস শেখ। পাশ^বর্তী চরবকজুড়ি গ্রামের জলিল গাজীর ছেলে বাহার গাজী সহযোগিতায় চরবকজুড়ি গ্রামের নাহিদ আলমের বাড়ির সম্পর্কে খোজ খবর নিয়ে ২০২২ সালের ৫আগষ্ট রাতে ডাকাতি করে ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। ডাকাত দলের সদস্যরা জানালা দিয়ে রাতের খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। রাতের খাবার খাওয়ার পর পরিবারের সকল সদস্য অচেতন হয়ে গেলে জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ডাকাতদল ডাকাতি করে মুল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়েরের পর পুলিশ দীর্ঘদিন ধরে অনুসন্ধান করে গত বৃহস্পতিবার দিনে ও রাতে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!