নড়াইলে অস্ত্র ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ি গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার খড়রিয়া ইটভাটা থেকে অস্ত্র ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ি গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা শাখা নড়াইল অফিসার ইন চার্জ মোঃ সাজেদুল ইসলাম জানান, মঙ্গলবার (৬ ডিসেম্বর) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের খড়রিয়া চরপাড়ার জুবায়ের বিশ্বাসের এমবিসি ইট ভাটায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ সত্যতা যাচাই করতে গেলে খুলনার ফুলতলার এলাকার আঃ জব্বার শেখের ছেলে মোঃ হৃদয় শেখ (২৩) ও সাতক্ষীরার কলারোয়া এলাকার মোঃ শরিফুল ইসলামের ছেলে হৃদয় হোসেন (২০) ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। এসময় ডিবি পুলিশ তাদের ধরে ফেলে । পরে স্থানীয়দের সামনে হৃদয় শেখকে তল্লাসী করে তার হাতে থাকা বাজারের ব্যাগে গামছা দিয়ে মোড়ানো একটি দেশীয় ওয়ান শুটার গান ( ২২.৫ ইঞ্চি) ও ৩টি বন্দুকের তাজা কার্তুজ উদ্ধার করা হয়। অপর আসামী হৃদয় হোসেন সহযোগী হিসেবে ঘটনাস্থলে উপস্থিত ছিল।

আসামীদের বিরুদ্ধে কালিয়া থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রেস ব্রিফিং এ ডি আই ওয়ান মীর শরিফুলসহ জেলা পুলিশের কর্মকর্তাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!