নড়াইলে ইয়াবাসহ গ্রেপ্তার ২

আনলাইন ডেস্ক।।

নড়াইলের লোহাগড়ায় ১শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ মশিয়ার শেখ (৩২) ও মোঃ বোরহান শেখ (৩৫) নামের ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শনিবার (৮ জুন) রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মোহাম্মদ মশিয়ার শেখ লোহাগড়া থানার খলিশাখালি গ্রামের মৃত ওদুদ শেখের ছেলে ও বোরহান শেখ লোহাগড়া থানার রাজুপুর গ্রামের মোতালেব শেখের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক শিমুল কুমার দাসের নেতৃত্বে এসআই মোঃ সাইফুল ইসলাম ও এএসআই সুশান্ত কুমার রায় সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শনিবার রাত ৮টা ৪০ মিনিটের দিকে জেলার লোহাগড়া থানার খলিশাখালি সাকিনস্থ জনৈক ইমরান মাস্টারের বসতবাড়ির উঠান হতে মোহাম্মদ মশিয়ার শেখ ও বোরহান শেখকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ১শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

নড়াইল জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ছাব্বিরুল আলম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ সংক্রান্ত লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। মামলা পরবর্তী আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ