নড়াইলে চিত্রানদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নড়াইল প্রতিনিধি।।

নানা বাড়িতে বেড়াতে গিয়ে সমবয়সীদের সাথে চিত্রা নদীতে গোসল করতে গিয়ে ডুবে গিয়ে আবু রায়হান (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে তার দাফন সম্পন্ন হয়েছে।

আবু রায়হান নড়াইল সদর উপজেলার নাকসী গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে। সাইফুল ইসলাম নড়াইল শহরের স্বনামধন্য জুয়েলারি ব্যবসায়ী সুমলিম জুয়েলার্স এর স্বত্ত¡াধিকারী মোঃ সাইফুল আলমের একমাত্র ছেলে। বাড়ি সদর উপজেলার নাকসী গ্রামে।

স্বজনরা জানান, আবু রায়হান নড়াইল পৌরসভার দূর্গাপুর এলাকায় উসমান বিন আফ্ফান (রাঃ) কওমী মাদরাসায় পড়াশোনা করতো। শনিবার (১১ মে) দুপুর দেড়টার দিকে মাদ্রাসার ক্লাস শেষে পাশর্^বর্তী শাহাবাদ ইউনিয়নের ধোন্দা গ্রামে নানা বাড়ি চলে যায়। নানা বাড়ীতে গিয়ে সমবয়সীদের সঙ্গে ফুটবল খেলায় মেতে ওঠে। খেলা শেষে সবাই বিকাল ৩টার দিকে চিত্রা নদীতে গোসল করতে নামে। রায়হান সাঁতার না জানায় কলাগাছের ওপর ভর করে গোসল করছিলো।

অসাবধানতাবশত সে নদীতে ডুবে যায়। কিছুক্ষন পর রায়হানকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু কলে। খবর পেয়ে গ্রামবাসীও উদ্ধারকাজে যোগ দেয়। কিন্তু তার কোন সন্ধান পায়নি।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা বলেন, ‘খবর পেয়ে দমকল বাহিনীর ডুবুরীদল উদ্ধার অভিযানে নেমে রাত ১২টার দিকে চিত্রা নদীর দলজিতপুর এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ