নড়াইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ধাবনী মেলা অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি

৪৭

নড়াইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ নভেম্বর) সদর উপজেলা পরিষদ চত্বরে এ মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের আয়োজনে ‘‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’’ এই শ্লোগানকে ধারণ করে সকালে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। উদ্বোধন শেষে বিভিন্ন স্টল ঘুরে দেখেন সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহমেদ সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে কাতার বিশ^কাপ ফুটবলে আর্জেন্টিনার সাপোর্টার হিসেবে মাশরাফী বলেন, দিয়াগো ম্যারাডোনার কারনেই আমি আর্জেন্টিনাকে সাপোর্ট করি। তবে আর্জেন্টিনাকে নিয়ে তিনি বেশি আশা করি না। অন্যান্য দলে যেসব ভাল খেলোয়াড় আছেন তাদের খেলাও উপভোগ করি। বাংলাদেশে ক্রিকেট প্রধান খেলা হলেও ফুটবল অল্প সময়ের খেলা হওয়ায় মানুষ কাজকর্ম ফেলে ফুটবল খেলা দেখে।

মেলায় বিভিন্ন সরকারি-বে-সরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহের বিভিন্ন ডিজিটাল উদ্ভাবনী নিয়ে ১৮টি ষ্টল বসে। বিকালে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনব্যাপী মেলার সমাপ্তি ঘটে।

আরো দেখুনঃ
error: Content is protected !!